আজ রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউ:, ১৪৪৩ হিজরী
আজ রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউ:, ১৪৪৩ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে মোদির ফুলেল শুভেচ্ছা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা বার্তা ও ফুল পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাস আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ওয়াশিংটন ডিসি সফররত শেখ হাসিনাকে মোদির ওই শুভেচ্ছা বার্তা ও ফুল পৌঁছে দেয়।
শুভেচ্ছা বার্তায় মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও বাংলাদেশের জনগণের সেবায় আরো সাফল্য কামনা করেন। মঙ্গলবার বাংলাদেশে ভারতের হাইকমিশন তাদের ভেরিফায়েড ফেসবুকে এ তথ্য জানিয়েছে।

হাইকমিশন ফেসবুকে জানায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার সুস্বাস্থ্য ও বাংলাদেশের মানুষের সেবায় সাফল্য কামনা করেন।

এদিকে, সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেচ্ছা বার্তায় মমতা বাংলাদেশের প্রধানমন্ত্রীর সফলতা কামনা করেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে ৭১টি গোলাপ পাঠিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সেই উপহার ও শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছিল নয়াদিল্লিতে বাংলাদেশ হাইকমিশন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ ক‌রেন। মঙ্গলবার ছিল প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন।