আজ মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ২০ অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শ জমাদিউল আউ:, ১৪৪৫ হিজরী
আজ মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ২০ অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শ জমাদিউল আউ:, ১৪৪৫ হিজরী

দেশ-জাতির কল্যাণে কাজ করবে ছাত্রলীগ: মহীউদ্দীন খান আলমগীর

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন ছাত্রলীগ। এই ছাত্রলীগকে কখনোই কোনো নেতার ব্যক্তিগত স্বার্থ হাসিলের উদ্দেশে ব্যবহার করা যাবে না।
তিনি বলেন, যেসব নেতা ছাত্রলীগকে দ্বিধা-বিভক্ত করতে চায় তাদের আপনারা সমর্থন করবেন না। দেশ ও জাতির কল্যাণে কাজ করবে ছাত্রলীগ। স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

বুধবার ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের কচুয়ার রহিমানগরে শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। যৌথভাবে এ সভার আয়োজন করে শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ ও ১১নং দক্ষিণ গোহট ইউনিয়ন শাখা ছাত্রলী।

মহীউদ্দীন খান বলেন, যারা ছাত্রলীগকে দ্বিধা-বিভক্ত করার চেষ্টা করে তাদের প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধু যে আদর্শ রেখে গেছেন, সেই আদর্শ বাস্তবায়নের মাধ্যমে ছাত্রলীগকে দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দেশের শ্রেষ্ঠ নেতা ও শ্রেষ্ঠ সন্তান ছিলেন। বঙ্গবন্ধু স্বাধীনতা সংগ্রাম অর্জনের আগ থেকে এ দেশের স্বাধীনতার স্বপ্ন দেখতেন। তিনি মানুষকে স্বাধীন ও মূল্যবোধ অর্জনে স্বপ্ন দেখিয়েছেন। তাই দেশকে ভালোবাসার বিকল্প নেই।

শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সবুজ হোসাইনের সভাপতিত্বে ও গোহট দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য দেন এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ মো. গোলাম হোসেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান শিশির, ছাত্রলীগ নেতা ভুইয়া ফয়েজ উল্যাহ মানিক, সরকার জহির রায়হান প্রমুখ।